ডেঙ্গুর জনসচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে ওয়ারীতে সেমিনার

ডেঙ্গুর কারণ, প্রতিরোধ, প্রতিকার এবং জনসচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে যোগীনগর লেন ও আংশিক বি সি সি রোড পঞ্চায়েত কমিটি ওয়ারী’র উদ্যোগে ২৭ জুলাই বেলা ১১ টায় পঞ্চায়েত কমিটির নিজস্ব কার্যালয়ে সেমিনারের আয়োজন করা হয়।

পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক শাফিন সিদ্দিকী শিপলু এর সঞ্চালনায় , পঞ্চায়েত কমিটির সভাপতি জনাব মোঃ আলী মাহিন এর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৮ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ আবু আহমেদ মান্নাফি।

এছাড়া বক্তব্য রাখেন ঢাকা ন্যাশনাল হাসপাতালের সিনিয়র লেকচারার ডাঃ সাকিবুর রহমান রানা, ডাঃ আবু নাঈম, মোঃ ওসমান গনি, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী ও পঞ্চায়েত কমিটির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মেশরাত আলী তুহিন।

 

 

আলোচকবৃন্দ উক্ত সভায় ডেঙ্গুর কারণ, প্রতিরোধ ও প্রতিকার বিষয়ে আলোচনা করেন এবং ডেঙ্গু শনাক্তকরণের প্রাথমিক পরীক্ষা বিনামূল্যে করার জন্য সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরের নিকট আবেদন জানান।

সেমিনার শেষে পঞ্চায়েত কমিটির সভাপতি জনাব মোঃ সাফায়েত আলী মাহিম এবং সাধারণ সম্পাদক শাফিন সিদ্দিকী শিপলু এর নেতৃত্বে স্থানীয় কাউন্সিলর ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে একটি র‍্যালি, মানববন্ধন ও লিফলেট বিতরণ করেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ