টুঙ্গিপাড়ায় ঢাকা ফেরত এক মহিলা করোনায় আক্রান্ত

রকিবুল ইসলাম, টুঙ্গিপাড়া:

 গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ঢাকা ফেরত এক মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। কোভিট-১৯ এ আক্রান্ত মহিলাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. জসিম উদ্দিন জানান, করোনায় আক্রান্ত মহিলা তার স্বামী ও ৩ ছেলেকে নিয়ে ঢাকার গাবতলী এলাকায় বসবাস করতো এবং গাবতলী এলাকায় ভ্রাম্যমাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। গত (১৮ এপ্রিল) ঢাকা থেকে আক্রান্ত মহিলা পরিবার সহ টুঙ্গিপাড়া উপজেলার লেবুতলা গ্রামের বোনের বাড়িতে আসে। এরপর এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে (৩০ এপ্রিল) তাদের নমুনা সংগ্রহ করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। আজ শনিবার বিকালে স্বামী ও ৩ ছেলের রিপোর্ট নেগেটিভ ও ঐ মহিলার রিপোর্ট পজেটিভ আসে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

তিনি আরো জানান, আক্রান্ত মহিলার বাড়ি সহ ৫ বাড়ি লকডাউন করে লাল নিশানা টানিয়ে বাঁশের বেড়া দিয়ে চলাচলের পথ আটকে দিয়েছে পুলিশ প্রশাসন। এছাড়া আক্রান্ত মহিলার সংস্পর্শে আসা ব্যক্তিদের আগামীকাল নমূনা সংগ্রহ করা হবে বলেও জানান ঐ কর্মকর্তা।

উল্লেখ্য, টুঙ্গিপাড়া উপজেলায় এপর্যন্ত ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং ৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ