টাঙ্গাইলে ডেঙ্গু আক্রান্ত আরও ১ জনের মৃত্যু

তারিকুল ইসলাম (টাঙ্গাইল প্রতিনিধি):

টাঙ্গাইলের দেলদুয়ারে শেফালী (৪৫) নামের এক জনের মৃত্যু হয়েছে। সে বর্নী গ্রামের লুতফর রহমানের স্ত্রী। মঙ্গলবার প্রচন্ড জ্বর নিয়ে সে জামুর্কী হাসপাতালে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

একই গ্রামের ইসহাক সিকদারের মেয়ে আছিয়া বেগম (৩৫), বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং শাহালমের স্ত্রী রাশেদা (৩৫) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া দেলদুয়ার থানায় কর্মরত পুলিশ কনস্টেবল শাহাবউদ্দিন ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেছে চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেছেন ওসি এ কে সাইদুল হক ভুইয়া।

এছাড়াও টাঙ্গাইলে ডেঙ্গু আক্রান্ত আরও ৮ জনের খবর পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১০ আগস্ট থেকে এ পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জনকে সনাক্ত করা হয়েছে। তারা হলেন নুরুন্দা গ্রামের সম্ভু দাসের ছেলে বাবুল দাস (৪৫), নান্দুরিয়া গ্রামের রঙ্গলালের ছেলে হৃদয় মন্ডল (১৭), হেরন্ডপাড়া গ্রামের জয়নাল মিয়ার স্ত্রী ফিরোজা বেগম, নলশোধা গ্রামের রঞ্জু মিয়ার ছেলে মামুন(৩৪) ও লালহারা গ্রামের সাহেব আলীর মেয়ে সোনালী (১২)। উপজলো স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: মো. মিনহাজ উদ্দিন জানান, ডেঙ্গু সনাক্তকরণের কিট আসার পর থেকে ৫ জনকে সনাক্ত করা হয়েছে। এদের মধ্যে সোনালীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে রের্ফাড করা হয়েছে।

এদিকে জনসচেতনতা বাড়াতে প্রচার-প্রচারণার পাশাপাশি জেলায় মশক নিধন স্প্রে ও পরিচ্ছন্নতা অভিযান চালানো হচ্ছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ