টাঙ্গাইলে একই পরিবারের চারজনের মরদেহ উদ্ধার

এম. তারিকুল ইসলাম তাহের,টাঙ্গাইল :
টাঙ্গাইলের মধুপুর থেকে একই পরিবারের চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। শুক্রবার (১৭ জুলাই) সকালের দিকে মধুপুর উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকার একটি বাড়ি থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।
 নিহত ব্যক্তিরা হলেন-  ওসমান গনি (৫২), তাঁর স্ত্রী তাজিরন (৩৭), তাদের ছেলে তারিকুল ইসলাম ওরফে তাজেল (২০) ও মেয়ে সাদিয়া (৭)। তাঁদের পৈতৃক বাড়ি উপজেলার গোলাবাড়ি পোদ্দারবাড়ি। স্থানীয়রা জানান, ওসমান গনি বছরখানেক আগে মাস্টারপাড়ায় নতুন বাড়ি করে সেখানেই বসবাস করতেন। আজ সকালে তাদের এক আত্মীয় ওই বাড়িতে গিয়ে ডাকাডাকি করে কারও সাড়া পাচ্ছিলেন না। পরে দরজার কাছে গিয়ে দুর্গন্ধ পান। এ খবর জানার পর স্থানীয় ব্যক্তিরা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে চারজনের গলিত মরদেহ উদ্ধার করে।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তিদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দু-এক দিন আগে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।
মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরান হোসেন জানান, জেলা শহর থেকে পিবিআই ও সিআইডির বিশেষেজ্ঞ দল ঘটনাস্থলে আসছে। পুলিশ ঘটনাস্থল নিরাপত্তা বেষ্টনীতে রেখেছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ