টাঙ্গাইলে অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার, ৩ অপহরণকারী গ্রেফতার

 

তারিকুল ইসলাম তাহের , (টাঙ্গাইল প্রতিনিধি ):

টাঙ্গাইলের মির্জাপুর থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানী। এসময় তিন অপহরণকারীকে আটক করেছে। র‌্যাব। রবিবার (২৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ উদ্ধার ও আটক করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. শফিকুর রহমান জানান, রবিবার সকাল পৌনে ১১টার সময় অপ্রাপ্ত বয়স্কা অপহৃত কলেজ ছাত্রী অপহরণের অভিযোগ পাই। অপহৃতার মা বাদি হয়ে অভিযোগ করে যে, তার কলেজ পড়ুয়া মেয়েকে রবিবার (২৫ আগস্ট) সকালে অপহরণকারীরা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে এবং ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করছে। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানীর গোয়েন্দা তৎপরতার মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে রবিবার (২৫ আগস্ট )সন্ধ্যা সাড়ে আটটার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই গন্ধর্ব্যপাড়া এবতাদায়ী হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন গন্ধর্ব্য উত্তর পাড়া গ্রামস্থ জনৈক মুসলেম উদ্দিন এর তিন তলা ভবনের ৩য় তলার উত্তর পূর্ব পার্শ্বে ভাড়াটিয়া লিটন মিয়ার ঘর থেকে অপহৃত কলেজ ছাত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার করি। এসময় অপহরণের সঙ্গে জড়িত উপজেলার গন্ধর্ব্য পাড়ার মো. রহিছ উদ্দিনের ছেলে মো. জাহিদুল ইসলাম (১৯), ওই গ্রামেরই আবুল কাশেমের ছেলে মো. সিয়াম মিয়া (১৮), সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পিপল বাড়ীয়া গ্রামের লিটন মিয়ার ছেলে মো. আশিককে (১৬) গ্রেফতার করা হয়।

এসময় ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আরো জানান, অপহৃত কলেজ ছাত্রীটিকে তার পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। আর অপহরণকারীদের বিরুদ্ধে মির্জাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ