টাঙ্গাইলের সখীপুরে পানিতে ডুবে কলেজ ছাত্র নিখোঁজের ৫ ঘন্টা পর লাশ উদ্ধার

 

তারিকুল ইসলাম (টাঙ্গাইল প্রতিনিধি):

টাঙ্গাইলের সখীপুরে বংশাই নদীতে সাঁতার কাটার সময় কলেজ ছাত্র তামিরুল ইসলাম (১৭) নিখোঁজের ৫ ঘন্টা পর ময়মনসিংহ ফায়ার সার্ভিস ডুবুরী দলের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের জিনের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তামিরুল ইসলাম ওই এলাকার আবু হানিফের ছেলে ।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০ আগস্ট (মঙ্গলবার) দুপুর ১২টার দিকে দাড়িয়াপুর এইচএ উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশ ঘেঁষে যাওয়া বংশাই নদীতে আবু হানিফ মিয়া তাঁর দুই ছেলে তামিরুল ইসলাম ও তাহেরুল ইসলামকে নিয়ে চরগজাল দিয়ে মাছ ধরতে যান। মাছ ধরা শেষে আবু হানিফ তার দুই ছেলেকে নিয়ে সাঁতরিয়ে ওই নদীর এক পাশ থেকে অপর পাশে যাওয়ার সময় আবু হানিফ মিয়া ও তাহেরুল ইসলাম কিনারায় আসতে পারলেও তামিরুল ইসলাম কিনারার কাছাকাছি এসে বাঁচাও বলে তলিয়ে যান। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা খোঁজাখুজির চেষ্টা চালায়। পরে খবর পেয়ে ময়মনসিংহের ডুবুরীদল এসে নিখোঁজ কলেজ ছাত্র তামিরুল ইসলামের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন- এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ