টাইগারদের হেড কোচ ঢাকায় 

 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো ঢাকায় পৌঁছেছেন। মঙ্গলবার (২০ আগস্ট) বিকেল পাঁচটার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছন তিনি। এর আগে সকালে ঢাকায় পৌঁছান বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট।

আগামীকাল (বুধবার) জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন ডমিঙ্গো ও ল্যাঙ্গাভেল্ট। টাইগারদের সঙ্গে দুই বছরের চুক্তি হয়েছে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর। ডমিঙ্গো ২০১২ সালের শেষ থেকে ২০১৩ সালের মাঝামাঝি পর্যন্ত দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দলের কোচ ছিলেন।

ল্যাঙ্গাভেল্ট ক্যারিবিয়ান কোচ কোর্টনি ওয়ালেশের স্থলাভিষিক্ত হয়েছেন। এর আগে দক্ষিণ আফ্রিকা জাতীয় ক্রিকেট দলের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলেছেন। কোচিং লেভেল সম্পন্ন করার পর ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের বোলিং কোচের ভূমিকায় ছিলেন ল্যাঙ্গাভেল্ট। এবার তার মিশন বাংলাদেশের পেসারদের মান উন্নত করার। ওয়ালশের কাছে প্রত্যাশিত ফল না পাওয়ায় ল্যাঙ্গাভেল্টের সঙ্গে নতুন যাত্রা বাংলাদেশের ক্রিকেটের। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি এবং ফিল্ডিং কোচ রায়ান কুক সব মিলে দক্ষিণ আফ্রিকার কোচদের আধিক্য বাংলাদেশ ক্রিকেট দলে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ