জাপার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক হলেন সুজন দে

 জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসেবে সাংস্কৃতিক সংগঠক ও গণমাধ্যমকর্মী সুজন দে-কে নির্বাচিত করেছেন পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।পার্টির জাতীয় সম্মেলনে দেয়া প্রদত্ত ক্ষমতাবলে তিনি এ নিয়োগ দেন।

জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে রোববার সুজন দে-এর হাতে এ সংক্রান্ত দলীয় চিঠি হস্তান্তর করেন জিএম কাদের।

এই সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, দফতর সম্পাদক সুলতান আহমেদসহ আরো অনেকে ।

২০০৫ সালে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ডেমরা থানার আহ্বায়কের দায়িত্বের মধ্য দিয়ে রাজনীতি শুরু করেন। সুজন দে প্রায় ১৫ বছর ধরে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত।

জাতীয় পার্টির রাজনীতির পাশাপাশি সুজন দে সার্ক কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক, আন্তর্জাতিক হিউম্যান রাইটস কমিশনের বাংলাদেশ চ্যাপ্টারের যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব, মহানগর সার্বজনীন পূজা কমিটির আজীবন সদস্য, শ্রী কৃষ্ণ সেবা সংঘ বাংলাদেশের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বর্তমানের দেশের বহুল প্রচারিত একটি জাতীয় দৈনিকের সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও সুজন দে চ্যানেল টি-ওয়ানের সাংবাদিক ও অনুষ্ঠান উপস্থাপক হিসেবে কর্মরত রয়েছেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ