জনসম্মুখে ধূমপান নিষিদ্ধ আইন কার্যকর করতে হবে – হৃদয় চৌধুরী

জন পার্টির চেয়ারম্যান হৃদয় চৌধুরী বলেছেন, জনসম্মুখে ধূমপান নিষিদ্ধ আইন খাতায় কলমে থাকলেও তার যথাযথ বাস্তবায়ন নেই। অনতিবিলম্বে এই আইন কার্যকর করতে হবে।  পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এই আইন বাস্তবায়নের জন্য কঠোর হস্তক্ষেপ গ্রহণ করতে হবে। পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক দলকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, জন পার্টি সব সময় সামাজিক অবক্ষয় রোধে মাঠে কাজ করে আসছে, আগামীতেও জনস্বার্থে সমাজ উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত থাকবে।

৪ অক্টোবর সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে জন পার্টির উদ্যোগে জনসম্মুখে ধূমপান নিষিদ্ধ আইন কার্যকর করার দাবিতে মানববন্ধনে তিনি সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

জন পার্টির মহাসচিব সালাউদ্দিন সোহাগের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, হাস্যউজ্জল ফোরাম (হাউফো)’র চেয়ারম্যান আল-আমিন শাওন, চ্যানেল ২৬ এর চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম, জন পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব আব্দুর রহমান রাজা, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক মোঃ শাকিল প্রধান, জন পার্টির কেন্দ্রীয় নেতা সোহাগ তরফদার প্রমুখ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ