জনগণের জন্য নিঃস্বার্থ কাজ করে যেতে চান মেহজাবিন সুমা

ওয়াসিম আকরাম, গাজীপুর:

গাজীপুর জেলার শ্রীপুুর উপজেলাধীন ১নং মাওনা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসীন্দা মেহজাবিন সুমা। তার পৈত্রিক নিবাস ২নং গাজীপুর ইউনিয়ন। স্বামী মোঃ মজিবর রহমান, পেশায় শিক্ষক। তিনি আওয়ামী রাজনীতিতে পার করেছেন দীর্ঘ সময়। ।তিনি সময় অসময় ছুটে চলেন মানুষের সেবায়।

তার জীবনের লক্ষ্য সম্পর্কে এই প্রতিবেদককে তিনি বলেন, ‍”জনসেবা আমার রক্তে মিশে গেছে। আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমি মাওনা ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সাধারণ জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি, এবং ভবিষ্যতেও থাকবে। ”

তিনি আরও বলেন, ” কখনই মাদকের সাথে আপোষ নয়, মাদক ব্যক্তি, সমাজ এবং দেশের শত্রু । মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের আমি মন থেকে ঘৃণা করি। ”

বাল্যবিয়ে নিয়ে তার পরিকল্পনার কথা জানতে চাইলে তিনি বলেন, “বাল্যবিয়ে আমাদের সমাজের একটা সামাজিক ব্যাধি। এখান থেকে বের হতে প্রয়োজন গনসচেতনতা। সারাদেশের প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠানে এবং মহল্লায় জোর প্রচারনাই পারে বাল্যবিয়ে রুখতে। ”

মেহজাবিন সুমা আরো বলেন, “আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক মাননীয় সাংসদ ইকবাল হোসেন সবুজের একজন ক্ষুদ্র কর্মী। তাদের আদর্শে সর্বদা জনগনকে সেবা দিতে বাধ্য থাকবো। যাতে জনগন আমাকে তাদের সেবার কর্মী মনে করে। আমি প্রতিনিধি হয়ে নয়, সেবক হয়ে জনগনের পাশে থাকবো। “

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ