চ্যানেল টি-ওয়ান’র ডেঙ্গু সচেতনতামূলক কর্মসূচি

 

“এডিস মশা নিধন করি, ডেঙ্গু মুক্ত দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চ্যানেল টি ওয়ান এর পক্ষ থেকে ডেঙ্গু সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন চ্যানেল টি ওয়ান এর চেয়ারম্যান নাজনীন সুলতানা, ব্যবস্থাপনা পরিচালক নাওয়াজিশ তাহনুন চন্দন, ডিএমডি ডা. শরিফুল হক প্রিয়ম, কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তারসহ চ্যানেল টি ওয়ানের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এসময় উপস্থিত বক্তারা ডেঙ্গু সচেতনতার বিভিন্ন দিক তুলে ধরেন।

০৭ আগস্ট বুধবার চ্যানেল টি ওয়ানের পক্ষ থেকে ডেঙ্গু সচেতনতামূলক এ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এসময় চ্যানেল টি ওয়ানের চেয়ারম্যান নাজনীন সুলতানা বলেন “ আমাদের বাসা বাড়ি আঙ্গিনায়, ফুলের টব, জমে থাকা পানি, ময়লা আবর্জনা সবসময় পরিষ্কার রাখতে হবে।”

ডেঙ্গু সচেতনতায় চ্যানেল টি-ওয়ানের পরিচ্ছন্নতা কার্যক্রম। ছবি: ফখরুল ইসলাম

ডেঙ্গু সচেতনতায় চ্যানেল টি ওয়ানের উপদেষ্টা ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা বলেন, “ডেঙ্গু সচেতনতায় চ্যানেল টি ওয়ানের কার্যক্রম দৃষ্টান্ত হয়ে থাকবে। ডেঙ্গু সচেতনতায় চ্যানেল টি ওয়ানের মতো সকল মিডিয়া, সাংবাদিক, বুদ্ধিজীবীদের এগিয়ে আসতে হবে।” এসময় তিনি চ্যানেল টি ওয়ানের ডেঙ্গু সচেতনতার এই কার্যক্রমকে স্বাগত জানান।

কর্মসূচিতে ডাক্তাররাও অংশগ্রহণ করেন, ডাঃ শরিফুল হক প্রিয়ম ডেঙ্গু মোকাবিলায় সবার করণীয় সম্পর্কে বলেন, আমরা ডেঙ্গু প্রতিষেধনের আগে ডেঙ্গু প্রতিরোধ করতে হবে।”

এরপর তারা রাস্তা ও বিভিন্ন ভবনের নিচে জমে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার এবং জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন। কর্মসূচিতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চ্যানেল টি ওয়ানের ব্যবস্থাপনা পরিচালক নাওয়াজিশ তাহনুন চন্দন, ডিএমডি ডাঃ শরিফুল হক প্রিয়ম, ডাইরেক্টর মার্কেটিং মাসুদুর রহমান মাসুম, অপারেশন ডাইরেক্টর নুরুজ্জামান, কনসালটেন্ট ইমরুল কায়সার নিপণ, দৈনিক ঘোষণার চীফ রিপোর্টার এস এম জহিরুল ইসলামসহ চ্যানেল টি ওয়ানের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ