চটগ্রামের চকবাজারে “ডায়মন্ড টাওয়ার” এর নির্মাণ কাজের শুভ উদ্বোধন

এরশাদ আলম, লোহাগাড়া প্রতিনিধি :
লোহাগাড়ার সৌদিআরব প্রবাসীদের  সংগঠন ” ডায়মন্ড প্রবাসী গ্রুপ লিমিটেড” এর দীর্ঘদিনের কাংখিত স্বপ্ন চট্টগ্রাম শহরে “সবার জন্য সুন্দর বাড়ি” প্রকল্পের চট্টগ্রামের চকবাজারস্থ” ১৪তলা বিশিষ্ট “ডায়মন্ড টাওয়ার”এর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। 
৬সেপ্টেম্বর শুক্রবার খতমে কোরআন ও জুমা’র নামাজের পর দোয়া এবং মোনাজাতের  মধ্যে দিয়ে উক্ত টাওয়ারের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।
এসময় ডায়মন্ড প্রবাসী গ্রুপের চোয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফারুক, ডেভলপমেন্টের নির্বাহী পরিচালক আলহাজ্ব মোহাম্মদ দিদারুল ইসলাম, ডায়মন্ড প্রবাসী গ্রুপের এম ডি আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দিন, ক্যাশিয়ার আব্দুল আজিজ,
সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব শফিক উদ্দিন আমহেদ উপস্থিত থেকে উক্ত টাওয়ারের কাজের শুভ উদ্বোধন করেন।
এসময় স্থানীয় মান্যগণ্য ব্যাক্তি, সিটি কপোরেশন কাউন্সিলর , রাজনীতিবিদ, প্রকল্প ইন্জিনিয়ার, প্রকল্প ম্যানেজার সহ গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন ।
চট্টগ্রামের চকবাজারে ১০গন্ডা জমির উপর ১৪তলা বিশিষ্ট “ডায়মন্ড টাওয়ার” সর্বাধুনিক প্রযুক্তি ও উন্নত মানের সব সুযোগ সুবিধা রেখে সরকারি ও সিটি কপোরের্শনের নিয়ম নীতি মেনে বহুতল ভবনটি নির্মিত হবে বলে জানিয়েছেন সংগঠনের চোয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফারুক।
সংগঠনের এম ডি জনাব আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দিন বলেন সব ধরনের সুযোগ সুবিধা মাথায় রেখে দোকান ও ফ্লাট তৈরী করা হবে। ১৪তলার মধ্যে তিন তলা পষর্ন্ত ৭২টি দোকান করা হবে এবং ৪র্থ তলা ৫৬টি ফ্লাট বাড়ি করা হবে। ১৪তলায় থাকবে ডায়মন্ড অফিস; নামাজ ঘর ও ডায়মন্ড  পরিবারের বিশ্রামাগার ।  টাওয়ারে দুইটি লিপ্ট ও মাকের্টের জন্য এস্কোলেটর লিপ্ট থাকবে। থাকবে সাধারণ সিঁড়িও। পুরো মার্কেট সি সি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণ করা হবে । সবার্ক্ষনিক নিরাপত্তা সহ ২৪ঘন্টা বিদ্যুতের ব্যবস্থা থাকবে।
ডেভেলপার জনাব আলহাজ্ব মোহাম্মদ দিদারুল ইসলাম বলেন আমরা মান সম্মত ও আধুনিক পণ্য ব্যবহার করে টাওয়ারটি নিমার্ণ করব। চার বছরের প্রকল্প টি শেষ হবে ইনশা আল্লাহ্ ।  যারা অগ্রিম দোকান কিংবা ফ্লাট আগ্রহী তারা দোকান ও ফ্লাট বুকিং দিতে পারবে। তাদের জন্য থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ