গুজবে কান দিবেন না,কেউ গুজব ছড়ালে সাথে সাথে জানান-ওসি মশিউর

নূরুল হুদা নাহিদ,রংপুর প্রতিনিধি

সোমবার সন্ধ্যা ৭ ঘটিকায় কোলকোন্দ ইউনিয়ন কমিনিটি পুলিশ এর উদ্যোগে কোলকোন্দ মাজারের পার এলাকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গংগাচড়া উপজেলা কমিউনিটি পুলিশং সভাপতি নুর আমিন এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গংগাচড়া মডেল থানা অফিসার ইনচার্জ মশিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গংগাচড়া উপজেলা কমিউনিটি পুলিশ সাধারন সম্পাদক সাংবাদিক আলী আরিফ সরকার রিজু,কোলকোন্দ ইউনিয়ন চেয়ারম্যান সোহরাব আলী রাজু,উপজেলা কমিউনিটি পুলিশি এর সিপিও(দায়িত্ব প্রাপ্ত অফিসার) এস আই মকবুল হোসেন সহ কোলকোন্দ কমিউনিটি  পুলিশ এর সদস্য বৃন্দ।

ওসি মসিউর রহমান তার বক্তব্যে বলেন ” পুলিশং ই জনতা- জনতাই পুলিশ ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এগিয়ে চলছে কমিউনিটি পুলিশং কার্যক্রম।জনতা এবং পুলিশং এর মধ্যে সেতু বন্ধন এর উদ্দেশ্যেই এই কার্যক্রম।ইদানিং কিছু কুচক্রীমহল দেশের শান্তি-সম্প্রীতি নষ্ট করতে সাম্প্রদায়িক উষ্কানি দিচ্ছে এবং গুজব ছড়াচ্ছে ফেসবুক এর মাধ্যমে।আর এই গুজবের সত্যতা না জেনেই আমরা দাঙ্গায় জড়িয়ে পরছি। সর্বদা এসব বিষয়ে সচেতন থাকতে হবে।এরকম গুজব যদি কেউ ছড়ায় আগে থানায় বা আমাকে ফোন দিবেন।

তিনি আরও বলেন, আমরা আপনাদের চারপাশ সর্বদা শান্তি-শৃঙ্খলার মধ্যে রাখতেই কাজ করে যাচ্ছি। যে কোন প্রয়োজনে কোন দালাল না ধরে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।কাউকে একটি টাকা পয়সাও দিবেন না।কেউ টাকা চাইলে সরাসরি আমাকে জানাবেন।

উক্ত মতবিনিময় সভায় মুখোমুখি সাধারন জনগনের বিভিন্ন প্রশ্নের উওর দেন অফিসার ইনচার্জ।

উক্ত মতবিনিময় সভায় সভাপতি তার বক্তব্যে আগামী ২৬ অক্টোবর কমিউনিটি পুলিশং এর প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো ভাবে আয়োজনের জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য গংগাচড়া উপজেলার সকল হাট-বাজারে চুরি বন্ধ করতে ইতিমধ্যে নিজ উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপন শুরু করেছেন ওসি মশিউর রহমান।

উক্ত মতবিনিময় সভা সঞ্চালনা করেন সাংবাদিক রিজু ও আ ন ম মিঠু চৌধুরী।

 

 

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ