গাজীপুর শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ছাত্রীর আত্নহত্যা

ওয়াসিম আকরাম,গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে এস এস সি পরীক্ষায় অকৃতকার্য হওয়ার খবর পেয়ে অভিমানে গলায় ওড়না দিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁসি দিয়ে আত্নহত্যা করেছে এক ছাত্রী। ৩১ মে রবিবার দুপুর আনুমানিক ১ টার সময় শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মহাখালী বাজার এলাকার নারায়ণপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত মানসুরা আক্তার (রীমা) (১৭) নারায়নপুর গ্রামের প্রবাসী হান্নান মোল্লার সন্তান। সে লতিফপুর হাইস্কুল থেকে ২০২০ সালের এস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো।

স্বজনদের সাথে কথা বলে জানাযায়, নিহত মানসুরা আক্তার রীমা গোসিংগা ইউনিয়নের লতিফপুর হাইস্কুল থেকে এস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো, আজ ফলাফল ঘোষণার পর সে জানতে পারে সে দুই বিষয়ে অকৃতকার্য হয়েছে। এটা জানার পর রীমা মানষিকভাবে ভেঙে পরে। নিহতের মা আনুমানিক ১ টার সময় তার ঘরে গিয়ে দেখেন রীমা ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে রয়েছে। পরে তার মা ও ফুফু তারাতাড়ি করে তাকে উদ্ধার করে নিচে নামিয়ে আনেন। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে দেখে রীমা আর জীবীত নেই।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আলাউদ্দিন, স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় রীমা আত্নহত্যা করেছে। গোসিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সুপারিশ ও স্বজনদের কোন অভিযোগ না থাকায় ,তাদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ দাফন সম্পন্ন করার অনুমতি দেওয়া হয়েছে।

শরীয়তপু‌র গোসাইরহাটে জিপিএ-৫ না পাওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ