গাজীপুরে এক রেফেল ড্র ও সাংস্কৃতিক সন্ধ্যা

ওয়াসিম আকরাম,গাজীপুর।

গাজীপুরের শ্রীপুরের মাওনা সলিংমোড় ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর সেতু ইলেকট্রনিক্সের  এম ডি প্রফেসর সাজেদুল ইসলাম সুরুজ এর সভাপতিত্বে এক রেফেল ড্র ও পুরষ্কার বিতরণী এবং সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগ এর স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং মাওনা ইউনিয়ন আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি মোঃআইয়ূব হাসান ভূঁইয়া । প্রধান আলোচক ছিলেন গাজীপুর জেলা সেচ্ছাসেবকলীগ  সভাপতি এড.মোশারফ হোসেন ভূঁইয়া।

বরেণ্য অতিথি ছিলেন মাওনা ইউনিয়ন আওয়ামীলীগ এর  নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃমজিবুর রহমান। নব নির্বাচিত যুগ্ন- সাধারণ সম্পাদক মোঃআলেক সিকদার।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন এনাম হ্যাচারী এন্ড ফিড মিল লিঃ এর এম ডি ও মাওনা ইউনিয়ন ডিম ব্যবসায়ী সমিতির  সভাপতি আলহাজ্ব এনামুল হক এনাম।

বিশেষ আলোচক ছিলেন  আজিরন পোল্ট্রি ফিড এন্ড হ্যাচারির   এম ডি  তোফাজ্জল হোসেন, আওয়ামীলীগ নেতা শামসুল আলম সরকার । সঞ্চালনায় ছিলেন ,বিশিষ্ট বাচিক শিল্পী  ইকবাল আহাম্মেদ নিশাত এবং  পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ এর সহকারি অধ্যাপক  মোবারক হোসেন ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জিরো ডিগ্রী ব্যান্ডের, বি,এস,তাপস রায়, জান্নাতুল ফেরদৌস, জেরিন, তারিন ও নিঝুম প্রমুখ।

প্রথম পুরষ্কার, ২ভরি ওজনের গলার হার ১টি। দ্বিতীয় পুরষ্কার ফ্রিজ ১টি, তৃতীয় পুরষ্কার এল ই ডি ১টি। চতুর্থ পুরষ্কার ওভেন ১টি এবং  পঞ্চম পুরষ্কার স্মার্ট ফোন ১টি।

এভাবে পর্যায়ক্রমে ১০১টি পুরষ্কার প্রদান করা হয়।পরিশেষে ওয়ালটন ও সেতু ইলেক্ট্রনিক্সের সাফল্য ও উন্নতির আলোচনার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ