গফরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে প্রতিবাদ

আলমগীর সরকার, ময়মনসিংহ:
গত ১৫ তারিখ বুধবার বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার চর আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাছুদুজ্জামান মাছুদের বিরুদ্ধে প্রতিপক্ষের কিছু লোক সাংবাদিক ভাইদের কে ভুল তথ্য দিয়ে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশ করে সম্মানহানী করা হয়েছে বলে দাবি করে চেয়ারম্যান এবং তিনি এসকল মিথ্যা ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।  
তিনি তার বক্তব্যে আরও বলেন, আমি গত মঙ্গলবার হতদরিদ্র গরীব-দুঃখী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছিলাম ।
এ সময় ত্রাণ নিতে আসা মোঃজুলমত আলী (৫৫)নামে এক ব্যক্তি ত্রাণ লিস্টের নাম না থাকায় তাকে ডেকে নিয়ে ত্রাণ দিয়েছি।
সে ত্রাণ নিয়ে বাড়িতে যাওয়ার কিছুক্ষণ পর তার স্ত্রীকে বলেন আমার খারাপ লাগছে আমাকে পানি দাও পানি খাওয়ার কিছুক্ষণ পরে সে স্ট্রোক করে মারা যায় বলে নিহতের স্ত্রী, তিনি আরও দাবি করেন আমার স্বামী এর আগেও একবার স্ট্রোক করেছিল আমার স্বামীর মৃত্যুতে কারো হাত নেই আমি কাউকে দায়ী করছি না।
এ ঘটনায় মঙ্গলবার রাত ৮ টায় উপজেলা প্রশাসন থেকে ৩ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন।
সেই তদন্ত কমিটি সরেজমিনে গিয়ে তদন্ত করে নিহতের স্ত্রীর সাথে কথা বলেন এবং ঘটনার সত্যতা পান, নিহত ব্যক্তি স্ট্রোক করে মারা গিয়েছেন এবং নিহতের স্ত্রী বলেন আমার স্বামীর মৃত্যুতে কারো কোন হাত নেই।
অপরদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান বলেন, ঘটনার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল তদন্ত কমিটি সরেজমিনে নিহত স্ত্রীর সাথে কথা বলে  তদন্ত করে এসেছে নিহত ব্যক্তির মৃত্যুর পিছনে চেয়ারম্যানের কোনো সম্পৃক্ততা খোঁজে পাওয়া যায়নি। সুতরাং নিহত ব্যক্তি সাধারণ মৃত্যুবরণ করেছে এবং স্ট্রোক করে মারা গিয়েছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ