গফরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী প্রদান

আলমগীর সরকার, ময়মনসিংহ: 
করোনা প্রতিরোধে সাধারণ জনগনকে সরকার ঘরের বাহিরে না আসতে,অবাধে চলা ফেরা করা থেকে বিরত থাকার জন্য বিভিন্ন ভাবে জনসচেতনতামুলক কর্মকান্ড করে যাচ্ছেন,পাশাপাশি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জনপ্রতিনিধিদের প্রতি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার নির্দেশনা ছিল।
মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নির্দেশনা শ্রদ্ধা রেখে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল গফরগাঁও সাধারণ জনগণের পাশে  দাঁড়িয়েছে ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঠিক দিকনির্দেশনা দিচ্ছেন ইউনিয়নের সকল গরীব দুঃখী মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিন আপনারা ।
মাননীয় প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ এর নির্দেশনা শ্রদ্ধা রেখে রসুলপুর ইউপি চেয়ারম্যান সাইফুল আলম সকাল থেকে রাত পর্যন্ত ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে ও পাইথল ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান ঢালী অসহায়-দুস্থদের ত্রাণ বিতরণ করছেন পাইথল ইউনিয়নে ত্রাণ বিতরণ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।
সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, সারা বিশ্বের মতো বাংলাদেশে চলমান করোনা পরিস্থিতি অত্যন্ত দক্ষতার সাথে মোকাবেলা করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক দিক নির্দেশনা ।
 তিনি আরো বলেন গফরগাঁও এর সকল অসহায়-দুস্থ পরিবারের ঘরে ঘরে জনপ্রতিনিধি কর্মকর্তাদের সকলের সহযোগিতায় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ