কোম্পানীগঞ্জে এক যুবককে পিটিয়ে হত্যা

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের জাবের হোসেন (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত জাবের কোম্পানীগঞ্জের মুছাপুর ইনিয়নের ১নং ওয়ার্ডের দানদরিগো বাড়ির লোকমান হোসেনের ছেলে।

নিহতের মামা ইসমাইল হোসেন রুবেল জানান, বিয়ে বাড়ি যাওয়ার কথা বলে জাবের গত শুক্রবার (২৩শে আগস্ট) বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে ওই দিন রাত ৯টায় তাকে গুরুতর জখম অবস্থায় ফেনীর দাগনভূঞা উপজেলার জয়লস্কর ইউনিয়নের মহল্লা বাজার এলাকা থেকে স্থানীয় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার জখম গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার মাথার আঘাত গুরুত্বর হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার বাঁচার সম্ভাবনা ক্ষিণ হয়ে গেলে ঢাকা মেডিকেল কলেজের কর্তব্যরত ডাক্তার তাকে রিলিজ করে দেয়। পরে রবিবার (২৫ আগস্ট) তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে নিয়ে আসার পথে দুপুর ২টার দিকে কুমিল্লায় সে মারা যায়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান জানান, “এ অপরাধের ঘটনাস্থল ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার। এ ঘটনায় দাগনভূঞা থানা ব্যবস্থা গ্রহণ করবেন।”

এ বিষয়ে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আকরাম সিকদার বলেন, গত শুক্রবার (২৩ আগস্ট) রাত ৯টার দিকে নিহত জাবেরকে একটি ফেনী মুখি চলন্ত সিএনজি থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুরুত্বর জখম অবস্থায় দাগনভূঞা উপজেলার জয়লস্কর ইউনিয়নের মহল্লা বাজার এলাকায় ফেলে দিয়ে সিএনজিসহ ফেনীর দিকে চলে যায়। যেহেতু এ ঘটনার উৎপত্তিস্থল সুনির্দিষ্ট নয়, তাই তার পরিবার চাইলে কোম্পানীগঞ্জ অথবা দাগনভূঞা, যে কোন থানায় তাঁরা আইনের আশ্রয় নিতে পারবে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ