কুষ্টিয়ায় পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক-২

 

নাব্বির আল নাফিজ , কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ সাকিব ও চাঁদ নামের ২ জনকে আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি চৌকসদল।

জানা যায়, শনিবার দুপুরে জেলার সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদাহ বারোখাদা ঘাটে অভিযান চালিয়ে ১০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ চাঁদ আলী (২৭) সাকিবুর রহমান (২৮) নামের ২ জনকে আটক করে।

এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, সদর উপজেলার হরিপুর শালদহ বারোখাদা ঘাটে দুদল মাদক ব্যবসায়ী ফেন্সিডিল কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই তারেকের নেতৃত্বে হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ বারোখাদা ঘাটে অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

চাঁদ আলী ও সাকিবুর রহমান দুই জন শালদাহ বারোখাদা গড়াই নদীর তীরে মোটরসাইকেল নিয়ে অপেক্ষা করছিল । কিছুক্ষণ পর নৌকায় একটি লাল রংয়ের ব্যাগে এই ফেন্সিডিল আসে বলেও জানা যায়। এবিষয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

আটককৃত চাঁদ আলী (২৭) কুষ্টিয়া জুগিয়া পালপাড়া এলাকার মৃত কাশেম আলী ছেলে ও অপরজন সাকিবুর রহমান সাকিব (২৮) জুগিয়া দক্ষিনপাড়া এলাকার আঃ রশিদের ছেলে।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ