কালিয়াকৈরে বার্ষিক চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

 

খোরশেদ আলম (কালিয়াকৈর, গাজীপুর) : 

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের আয়োজনে বার্ষিক চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে ওই বিদ্যালয়ে “রঙ তুলিতে রাঙিয়ে তুলি, মোদের আঁকা ছবিগুলো” স্লোগানে ইচ্চেমত ছবি আঁকা শুরু হয়।

উপজেলার বিভিন্ন এলাকার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৫ শতাধিক প্রাথমিক বিদ্যালয়ের ছোট ছোট শিক্ষার্থীরা ছবি আঁকা প্রতিযোগিতায় অংশ নেয়। এসময় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের চিত্র পরিদর্শন করেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন ডাঃ মাজহারুল আলম সোহেল, ডাঃ আনোয়ার হোসেন, ভাষা শহীদ আব্দুল জব্বার আনসার ভিডিপি স্কুল এন্ড কলেজের চারু ও কারুকলা শিক্ষক আল জাহিদ ও অন্যান্য চিত্র শিল্পীগন।

পরে বিকেলে চিত্রাংকন শেষে বিজয়ীদের মধ্যে আনুষ্ঠানিক ভাবে ফলাফল ক্রমানুযায়ী সকল শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিববুর রহমান, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাহবুব হাসান মেহেদী, হাফিজ উদ্দিন স্কুলের চেয়ারম্যান নুরে আলম, ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান মাসুদুর রহমান, সহকারী শিক্ষক জি বারেক, সালাহউদ্দিন সৈকত,ফয়জুর রহমান, শাহআলম মন্ডল, শাহানুর আলমসহ অন্যান্য শিক্ষকমন্ডলী।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ