কালিয়াকৈরে ছিনতাই হওয়া ৮০ লাখ টাকা উদ্ধার

খোরশেদ আলম,কালিয়াকৈর:
গাজীপুরের কালিয়াকৈরে প্রকাশ্য দিবালোকে গুলি ছুড়ে মাইক্রোবাস থেকে ইনক্রেডিবল ফ্যাশন লিঃ কারখানার ছিনতাই হওয়া ৮০ লক্ষাধিক টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের ২৪ ঘন্টায়ও গ্রেফতার করতে পারে নাই পুলিশ। এঘটনায় ওই কারখানার জেনারেল ম্যানেজার (প্রডাকশন) খোরশেদ আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, রবিবার দুপুওে পরে উপজেলার কারুল সুরিচালা এলাকার ইনক্রেডিবল ফ্যাশন লিঃকারখানার সহকারী ম্যানেজার মেজবাহ উল হক,সহকারী হিসাব রক্ষক রাজিব চক্রবতি,কারখানার প্রকৌশলী শাকিবুল ইসলাম রতন,সহকারী মার্চেন্ডাইজার রাজীব মজুমদার শুভ কারখানার সিকিউরিটিগার্ড গোপাল তাল্লুকদার ও শহিদুর রহমান সাথে নিয়ে ব্যাংক এশিয়া কালিয়াকৈর শাখা থেকে ৮০লাখ ২২ হাজার টাকা উত্তোলন করে । পরে টাকা নিয়ে কারখানার মালিকানাধিন ঢাকা-মেট্রো-চ ৫৩-৯১১ নম্বরের একটি মাইক্রোবাস যোগে কারখানায় যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার খাড়াজোঢ়া এলাক্য়া নির্মানাধীন ফ্লাইওভারের দক্ষিণ পাশে (কালিয়াকৈর থানা থেকে এক কিলোমিটার দূরে) পৌছলে ৭/৮ জনের একদল সশস্ত্র ছিনতাইকারী ২টি মোটরসাইকেল ও সাদা রংয়ের একটি নোহা গাড়ী দিয়ে টাকা বহনকারী মাইক্রোবাসের গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা মাইক্রোবাস লক্ষ্য করে দুটি গুলি ছুড়ে। ছিনতাইকারীদের গুলিতে কারখানার মার্চেন্ডাইজার রাজীব মজুমদার শুভ গুলি বিদ্ধ হয়্। এক পর্যায়ে ছিনতাইকারীরা চাইনিজ কুড়াল দিয়ে গাড়ীর পিছনের গ্লাস ভেঙ্গে বস্তাভর্তি ৮০ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেওয়ার সময় নিরাপওাকর্মীরা বাধা দিলে ছিনতাইকারীরা কারখানার নিরাপওাকর্মী গোলাপ ও শহিদুল ইসলামকে হাতুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে বস্তাভর্তি টাকা নিয়ে দ্রুত চলে যায়। আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোঃ সানোয়ার জাহান জানান, এঘটনায় কারখানার জেনারেল ম্যানেজার (প্রডাকশন) খোরশেদ আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতার ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ