কবি নজরুল কলেজে সিনিয়র-জুনিয়র মারামারি

 

কবি নজরুল সরকারি কলেজে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে এইচএসসি শিক্ষার্থীরা অনার্স পড়ুয়া এক শিক্ষার্থীকে মারধর করে। গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) কলেজের বাসে সিনিয়র-জুনিয়র সর্ম্পক নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় মারার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে কলেজের সি ভবনের সামনে দ্বিতীয় দফায় দুই গ্রুপের শিক্ষার্থীদের মাঝে মারামারির ঘটনা ঘটে।

পরে অধ্যক্ষের নির্দেশ এবং পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণে আনে।  এক শিক্ষার্থী জানান, “মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বাসে ভিতরের মারামারির ঘটনা নিয়ে অধ্যক্ষ আই কে সেলিমুল্লাহ খোন্দকার স্যারকে জানালে, স্যার আমাদের লিখিত অভিযোগ নিয়ে ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন”।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থী বলেন, “আমরা বাসে তাদের অনেক অনৈতিক কর্মকাণ্ড দেখতে পাই। তাদেরকে আমরা বারবার সাবধান করি কিন্তু তারা আমাদের কথার কর্ণপাত করেনা। আমরা এর একটা সমাধান চাই”।

হিসাববিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থী অভিযোগ করে বলে, “কলেজ বাসে ইন্টারমিডিয়েট এর শিক্ষার্থীরা ক্লাস চলাকালীন সময়ে ক্লাসে না গিয়ে ছেলেমেয়ে একসাথে বসে আড্ডা দেয়, সিগারেট খায়। সিনিয়ররা নিষেধ করলে শোনে না”।

এ ব্যাপারে জানতে চাইলে কলেজের অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, “ইন্টারমিডিয়েট এর কিছু শিক্ষার্থী অনার্স এর শিক্ষার্থীদের মেরেছে ঘটনাটি আমি শুনেছি। আমরা একটি তদন্ত কমিটি গঠন করবো । যারা যারা এই ঘটনার সাথে জড়িত সিসি ফুটেজ দেখে তাদের শনাক্ত করা হবে এবং তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে”।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ