কবি নজরুল কলেজের সার্জেন্ট বাকী-বিল্লাহ লাভ করল বিএনসিসির সর্বোচ্চ পদ।

ওবায়দুর রহমান, ক্যাম্পাস প্রতিনিধি:

বিএনসিসির সর্বোচ্চ পদ লাভ করল কবি নজরুল কলেজের সার্জেন্ট বাকী-বিল্লাহ। বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর সর্বোচ্চ র্যাঙ্ক সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) পেলেন ২ নং রমনা রেজিমেন্ট কবি নজরুল সরকারি কলেজ এর ক্যাডেট সার্জেন্ট এইচ.এম. বাকী-বিল্লাহ।

মঙ্গলবার (২১শে জানুয়ারি) বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর সদর দপ্তরে তাকে এ র্যাঙ্ক পরিয়ে দেন রমনা রেজিমেন্টের, রেজিমেন্ট কমান্ডার ল্যাপ: কর্নেল খালেদ মাহমুদ তারেক (জি+) ও ব্যাটালিয়ন  এ্যার্ডজুট্যান্ট মেজর কাউছার জাহান আকন্দ।এছাড়া র্যাঙ্ক প্রদান অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন ৫নং রমনার এ্যার্ডজুট্যান্ট মেজর আব্দুস সামাদ।

ক্যাডেট সার্জেন্ট এইচ.এম. বাকী-বিল্লাহ এর পদোন্নতিতে কলেজের অধ্যক্ষ প্রফেসর আই কে সেলিম উল্যাহ খোন্দকার বলেন তার এ প্রাপ্তিতে আমরা সকলেই আনন্দিত,এতে অন্যান্য ক্যাডেটরা সমাজ সেবা মূলক সহ শিক্ষা কার্যক্রমে উৎসাহিত হবে।

উপাধ্যক্ষ ড.খালেদা  নাছরিন বলেন, এইচ.এম. বাকী-বিল্লার সিইউও পদোন্নতিতে আমি তাকে অভিন্দন জানাই। তার পারফরমেন্স খুবই ভাল।আমাদের কলেজের ক্যাম্পাসের ওর সমস্ত কার্যক্রম আমরা সবসময় দেখি।আমরা খুব সন্তুষ্ট।আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

এছাড়া পিইউও জনাব মো:তাইমুর হোসেন ও পিইউও জনাবা বদরুন্নাহার সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা তাকে অভিনন্দন ও শুভ কামনা জানায়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ