মারা গেছেন ‘ঊন-মানুষ’ হুমায়ূন সাধু

 

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…)। খবরটি নিশ্চিত করেছেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

গেল রোববার (২০ অক্টোবর) দ্বিতীয় বারের মতো ব্রেন স্ট্রোক করলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর থেকেই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই তিনি বৃহস্পতিবার দিবাগত রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে ২৯শে সেপ্টেম্বর হুমায়ূন সাধু প্রথম ব্রেন স্ট্রোক করেন। এরপর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে দ্রুতই ব্রেন সার্জারি করার পরামর্শ দেন। পরিবারের সদস্যরা তার চিকিৎসা দেশের বাইরে করার সব প্রস্তুতিও সম্পন্ন করেছিলেন। ২২শে অক্টোবর তাকে দেশের বাইরে নিয়ে যাওয়ার কথা থাকলেও গত রাতে তিনি দ্বিতীয়বারের মতো ব্রেন স্ট্রোক করেন।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে আগমন ঘটে হুমায়ূন সাধুর। ফারুকীর পরিচালনায় ‘ঊন মানুষ’ টিভি ফিকশনটিতে হুমায়ূন সাধুর দুর্দান্ত অভিনয় খুব অল্প সময়েই দর্শকের মাঝে পরিচিত করে তুলে তাকে। এরপর নিয়মিত অভিনয় করেছেন টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে। বেশকিছু নাটকও পরিচালনা করেছেন সাধু।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ