উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে— ইনসুর আলী

সেকেন্দার আলম ,স্টাফ রিপোর্টার:

বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে।
০৬ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউ ২য় তলায় আলু বাজার -সিদ্দিক বাজার ঠেলা ও ভ্যান গাড়ী চালক ইউনিয়নের সাধারন সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমীক লীগের সাধারন সম্পাদক মো. ইনসুর আলী প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

ইনসুর আলী বলেন, “শেখ হাসিনা সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে, বিদ্যুৎ উৎপাদনের মাধ্যমে বন্ধ হওয়া কল কারখানা চালু করে বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে। এছাড়াও স্বাস্থ্য, শিল্প, শিক্ষা খাতে উন্নয়ন করে দেশকে এগিয়ে নিয়েছে। এ সরকার যদি ক্ষমতায় না থাকতো তাহলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতোনা”।

তিনি আরও বলেন, “বিএনপি-জামায়াত রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে দেশের বৃহওম আদমজী পাটকল, রিক্সা -ভ্যান বন্ধ করে হাজার হাজার শ্রমীকদের বেকার করেছে, এ ছাড়াও তাদের উন্নয়ন ছিলো জনপ্রিয় নেতা আহসান উল্লাহ্ মাস্টার, খুলনার মন্জুরুল ইসলাম, নাটরের মমতাজ ও সাংবাদিক বালুকে হত্যা করা। বিদুৎ দেওয়ার নামে খামবা বসিয়ে হাজার হাজার টাকা পাচার করা”।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা বিভাগের শ্রম কর্মকর্তা মো. মোকলেছুর রহমান, বাংলাদেশ পাইপ ও টিউবয়েল মার্চেন্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান আনিক, জাতীয় রিক্সা-ভ্যান শ্রমীক লীগের যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম।

সংগঠনের সভাপতি আলম চৌধরীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক ইসমাইল হোসেন। আলোচনা শেষে আলু বাজার -সিদ্দিক বাজার ঠেলা ও ভ্যান গাড়ী চালক ইউনিয়নের সাধারন সভায় তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ