ইসলামী বিশ্ববিদ্যালয়ে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের নবীন বরণ ও প্রবীণ বিদায়

 

রাকিব হোসেন, ক্যাম্পাস প্রতিনিধি-

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যায়নরত শিক্ষার্থীদের নিয়ে সংগঠন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, প্রবীণদের ক্রেস্ট প্রবীন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে সমিতির সভাপতি ইলিয়াস উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়রিং বিভাগের প্রফেসর ড. তপন কুমার জোয়াদ্দার, দাওয়া এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের শিক্ষক অধ্যাপক আশরাফুল আলম, আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্র্রফেসর ড. আকতার হুসাইন, ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগের প্রফেসর শাহিনুর রহমান, তথ্য প্রকাশনা ও জনসংযোগের সহকারী রেজিস্ট্রার রাশেদুজ্জামান খান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরতে স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিপ্লব আইচ। অনুষ্ঠানের সঞ্চলনায় করেন মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ সেশন শিক্ষার্থী মিকাইল।

প্রধান অতিথির বক্তব্যে ড. মিজানুর রহমান বলেন, আমাদের প্রধান উদ্দেশ্য পড়ালেখা করা। তাই নবীনদের এখন থেকে নিজেকে গড়ে তোলার জন্য নিয়মিত পড়ালেখা করতে হবে। শুধু শিক্ষা অর্জন করলেই হবে না বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে তোমাকে বিনয়ীও হতে হবে।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ