ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘টেকসই উন্নয়ন’ বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

ক্যাম্পাস প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দুইদিনব্যাপী ‘টেকসই উন্নয়ন’ বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন শুরু হয়েছে। 
উন্নয়ন বিভাগের আয়োজনে রোববার (০৮ মার্চ) বেলা ১০টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে  দুইদিনব্যাপী ‘টেকসই উন্নয়ন’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনারের প্রথমদিন অনুষ্ঠিত হয়েছে । সম্মেলনটি শেষ হবে আগামীকাল সোমবার।
 সেমিনারে প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমানের  সভাপতিত্বে প্রধান অতিথি ও কিনোর্ট স্পিকারের বক্তব্য রাখেন বাংলাদেশ পরিকল্পনা কমিশনের এর অর্থনৈতিক বিভাগের সম্মানিত সদস্য(সিনিয়র সচিব) ড. শামসুল আলম, বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। এছাড়া উন্নয়ন বিভাগের সভাপতি ও সেমিনারের সম্বন্বয়কারী প্রফেসর ড. নাসিম বানু বক্তব্য রাখেন ।
এসময় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শিরিনা খাতুনের উপস্থাপনায়  আরও উপস্থিত ছিলেন সাবেক প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমানসহ উন্নয়ন বিভাগের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
 দিনব্যাপী এ সম্মেলনে পেপার উপস্থাপন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুইদিনব্যাপী এ সম্মেলনের সহযোগিতায় আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগ এবং ফিনল্যান্ডের ট্রেমপার বিশ্ববিদ্যালয়ের শিক্ষা এবং সংস্কৃতি বিভাগ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ