ইসলামী বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

রাকিব হোসেন, ক্যাম্পাস প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৯-২০শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ইংরেজি বিভাগে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের  বরণ করে নিয়েছেন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা।
 ইংরেজি  বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের আয়োজনে  শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় রবীন্দ্র – নজরুল কলা ভবনের গ্যালারি কক্ষে এটি অনুষ্ঠিত হয়।
এসময়  বিভাগের সভাপতি সালমা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য ও বিভাগের প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য ও বিভাগের প্রফেসর ড. শাহিনুর রহমান এবং কোষাধ্যক্ষ প্রফেসর ড. সেলিম তোহা।
প্রধান অতিথির বক্তব্যে  ইংরেজি বিভাগের অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রশিদ আসকারী নবীনদের উদ্দেশ্যে বলেন, ইংরেজি  একটি আন্তর্জাতিক ভাষা। বর্তমানে  ইংরেজি শিক্ষার গুরুত্ব অত্যাধিক । ইংরেজি সাহিত্য কোন কঠিন কোন বিষয় নয়।
বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আয়েশা বিনতে রাশেদ তিথি এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নাইম চৌধুরীর যৌথ  সঞ্চালনায় আরও  উপস্থিত ছিলেন
সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নাসিম বানু,  ইংরেজি বিভাগের  ড. প্রদীপ কুমার অধিকারী,  সাজ্জাদ হোসেন জাহিদসহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা
 পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ