ইসলামী বিশ্ববিদ্যালয়ে একাডেমিক ভবন ও মেডিকেল সেন্টার সম্প্রসারণ কাজের উদ্বোধন

রাকিব হোসেন, ক্যাম্পাস প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মীর মশাররফ হােসেন একাডেমিক ভবন ও মেডিকেল সেন্টার ও ডরমেটরি ভবনের ঊর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে তিনটার দিকে এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড, শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তােহা, প্রক্টর অঅধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফ, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, মীর মােশাররফ হােসেন একাডেমিক ভবনের ঊর্দ্ধমূখী সম্প্রসারণের জন্যে ৫ কোটি ৪১ লক্ষ এটি রুপালীকনাসট্রাকশনের কোম্পানির সাথে চুক্তি হয়েছে ৫ কোটি ৯ লক্ষ, চিকিৎসা কেন্দ্রের জন্যে ২ কোটি ৯ লক্ষটাকা, যার চুক্তি ১ কোটি ৮৮ লক্ষ, ডরমেটরি ভবনের জন্যে বাজেট ৫ কোটি ১৯ লক্ষ এটি গ্যালাক্সি কোম্পানির সাথে চুক্তি হয়েছে ২ কোটি ৫ লক্ষ।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ৫৩৭ কোটি টাকা মেগা প্রকল্পের মােধ্য থেকে ৯ টি টেন্ডার সম্পন্ন হয়েছে। ২য়
টোরের কাজ হিসেবে ব্যাবসায় প্রশাসন ভবনের ৫ ও ৬ তলা ঊর্দ্ধমূখী ম্প্রসারনের কাজ ইতােমােধ্য শুরু হয়েছে। এই ভবনের জন্যে ৯ কোটি ৬০ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে। একসাথে দুইটি লিফট স্থাপন করা হবে।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ