আশুলিয়ায় অজ্ঞাত যুবক কে গলা কেটে হত্যা: মটরসাইকেল ছিনতাই।

মোঃ ইয়াসিন(সাভার,আশুলিয়া) :

আশুলিয়ার কাঠগড়া এলাকায় অজ্ঞাত এক যুবককে গলা কেটে হত্যা করে মরদেহ ফেলে গেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার সকাল ১১ টার দিকে আশুলিয়ার কাঠগড়ার একটি বাঁশঝাড় থেকে স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে মোটরসাইকেলের দুইটি হেলমেট ও একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।নিহতের পরনে ছিল কালো প্যান্ট ও সোয়েটার। বয়স হবে আনুমানিক ৩৫ বছর। পরিচয় এখনো সনাক্ত করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, প্রাথমিকভাবে ধারনা করছে, গত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা অজ্ঞাত যুবককে হত্যা করে,মটর সাইকেল ছিনিয়ে নেয়,পরে লাশ এখানে রেখে পালিয়ে গেছে। নিহতের বুকে ও গলায় ধারালোর অস্ত্রের জখম রয়েছে। তবে এটি পরিকল্পিত হত্যাকান্ড বা ছিনতাইয়ের কোন কিনা ? এখনো নিশ্চিত নই। তদন্ত সাপেক্ষে বলা যাবে।

নিহতের পরিচয় সনাক্তের পাশাপাশি এ ঘটনায় আশুলিয়া থানা হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

প্রসঙ্গত, গত বছরের ২৬ ফেব্রুয়ারি একই স্থান থেকে মাথা বিহীন এক নারীর মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।প্রতিনিয়ত হত্যা ও ছিনতাইয়ের ঘটানায় এলাকাবাসী উদ্বেগ প্রকাশ করে এবং আইন শৃঙ্খলা বাহিনীকে তৎপর হওয়ার আহ্বান জানান।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ