আলফাডাঙ্গায় প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী সহ ৪ জন গুরুতর আহত

স্টাফ রিপোর্টার:

তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে প্রতিপক্ষের হামলায় মহিলা, অবসরপ্রাপ্ত সেনাবাহিনী সদস্য তার প্রতিবন্ধী ছেলে ও স্কুল পড়ুয়া মেয়েকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের দরুনা গ্রামে। থানা অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের সলেমান শেখ(৫২), তার বড় ছেলে সজল(২২), আকাশ(১৫), শুক্রবার দুপুরে পূর্বের শত্রুতার জের ধরে ছোট ভাই অবসরপ্রাপ্ত সেনা সদস্য মিকাইল শেখ(৪৫), ও তার স্ত্রী শারমিন বেগম(৩৫), প্রতিবন্ধী ছেলে সাবু শেখ( ২০), স্কুল ছাত্রী মিমি আক্তার(১৪)কে রামদা, ছোড়া, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে পিটিয়ে গুরুত্বর আহত করে।

এ সময় শারমিনের কাছে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। আহত মিকাইল শেখ ও তার স্ত্রী শারমিন বেগমকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। মিকাইলের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

প্রতিবন্ধী ছেলে, স্কুলপড়ুয়া মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।এ ঘটনায় শারমিনের ভাই আব্দুল্লাহ বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিবাদী সলেমান শেখ বলেন, “জমিজমা নিয়ে তর্কবির্তকে গন্ডগোল হয়েছে, আমার ছেলে প্রতিপক্ষের হামলারও শিকার হয়েছে”।  এ বিষযে জানতে চাইলে থানার ওসি মো. রেজাউল করিম বলেন, “অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে”।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ